কসবায় পৃথক পৃথক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিতা-পুত্রসহ ৩জনের মর্মান্তিক মৃত্যু, আহত দুইজন

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ , ২০ জুন ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

কসবা (ব্রা‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় আজ রোববার সকালে উপজেলার বাদৈর ইউনিয়নের হাতুড়াবাড়ি ও খাড়েরা ইউনিয়নের ধামসার গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পৃথক দুটি ঘটনায় পিতা-পুত্রসহ ৩ জনের মর্মান্তিক মত্যু হয়েছে। আহত হয়েছে দুইজন। আহত রাজিনা আক্তারকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন, হাতুড়াবাড়ি গ্রামের আব্দুল খালেকর পুত্র গোলাম মাওলা (৩০) ও তার ছেলে জুনায়েদ (৮) ও ধামসার গ্রামর আরু মিয়া বেপারীর পুত্র আব্দুল মান্নান (৪৮)।
কসবা উপজেলা খাড়েরা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম রিপু কুমার ঘোষ জানান, আজ রোববার সকালে গোলাম মাওলা, তার স্ত্রী ও দুই ছেলে মেয়ে মিলে ষ্টিলের তৈরি আলমারী সরিয়ে নেওয়ার জন্য হাত দিলে চারজনই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়েন। এত ঘটনাস্থলে গোলাম মাওলা ও তার ছেলে জুনায়েদ মারা যান। আহত হন গোলাম মাওলার স্ত্রী রাজিনা আক্তার ও মেয়ে জান্নাত আক্তার। অপরদিকে একই উপজেলার ধামসার গ্রামের আবদুল মান্নান আজ রোববার সকালে জমি থেকে পাটশাক আনতে গিয়ে বিদ্যুতের ছেড়া তার স্পৃষ্ট হয়ে মারা যান।
কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর ভূঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় কসবা থানায় অপমত্যু মামলা হয়েছে।

মন্তব্য লিখুন

আরও খবর