কসবায় আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে পদ-প্রত্যাশীদের প্রচারণা শুরু

প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ , ১৩ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
কসবা-কালের বিবর্তন
ছবি - কালের বিবর্তন
ফারজানা রশীদ ঢালী কাশমী,কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা আওয়ামীলীগের সম্মেলন ৬মার্চ। এই সম্মেলনকে সামনে রেখে,ব্যানার আর ফেসবুকে প্রচার প্রচারণী শুরু করেছেন পদ প্রত্যাশীরা।
আগামী ৬মার্চ শুক্রবার বাংলাদেশ আওয়ামীলীগ কসবা উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হবে। গত ৮ফেব্রুয়ারি অনুষ্ঠিত আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় সম্মেলন প্রস্তুত আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এড.রাশেদুল কাওছার ভূইয়া জীবনকে আহবায়ক করে দুই সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।
আজ বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সম্মেলনের বিষয়ে ১ম দফায় মনোয়নপত্র,যাবতীয় বিষয়ে বৈঠক করেছেন সম্মেলন প্রস্তুতি আহবায়ক কমিটি।
নির্বাচন কমিশন ও  সম্মেলন কমিটির আহবায়ক কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এড.রাশেদুল কাওছার ভূইয়া জীবন সাংবাদিকদেরকে এ কথা জানান।
স্থানীয় আওয়ামীলীগ কার্যালয়ের বৈঠকে সভাপতিত্ব করবেন সম্মেলন প্রস্তুতি কমিটির কমিশনার রাশেদুল কাওছার ভূইয়া জীবন।
অপর দিকে সম্মেলনে সাধারণ সম্পাদক পদ প্রার্থী একই গ্রামের দুই বর্ষিয়ান নেতা  কাজী আজহারুল ইসলাম ও এমজি হাক্কানী। তারা দুইজনই বিভিন্ন স্থানে ছবি দিয়ে  বড় বড় ব্যানারে  প্রচার প্রচারণী চালিয়ে সম্মেলনকে চাঙ্গা করতে শুরু করছেন। অন্য প্রার্থী এড.আনিসুল হক ভুইয়ার ব্যানার চোখে পড়েননি বলে অনেকে অভিমত প্রকাশ করেছেন।
তবে নির্বাচন কমিশন এই সম্মেলনকে একটি অবাদ, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করবেন এমনটাই প্রত্যাশাই করছেন সচেতনমহল।