নাসিরনগর থানার বিভিন্ন এলাকায়

করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা কার্যক্রম পরিচালনায় মুহাম্মদ আলমগীর হোসেন পিপিএম-সেবা

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ , ৩ এপ্রিল ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনায় ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মুহাম্মদ আলমগীর হোসেন পিপিএম- সেবা।

ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মুহাম্মদ আলমগীর হোসেন পিপিএম- সেবা (পুলিশ সুপার পদে পদোন্নতি) এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক নিরস্ত্র জনাব মোঃ জিয়াউল হক সহ জেলা গোয়েন্দা শাখার একটি টিম গত ০২-০৪-২০২০ তারিখ সরাইল নাসিরনগর থানার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে বাহিরে অযথা ঘুরাফেরা করা লোকজনকে ঘরে থাকার জন্য অনুরোধ করেন।

এ সময় জনাব মোঃ আলমগীর হোসেন করোনা ভাইরাস সংক্রান্তে জনগণকে সচেতন করতে বলেন, অনেকেই বাড়িতে থাকতে চাইছেন না। ভাবছেন মাস্ক পরে প্রতিরোধমূলক ব্যবস্থা নিয়ে একটু বাইরে যাই, বন্ধুদের সঙ্গে মিশি, হাঁটাহাঁটি করি। মনে রাখতে হবে, মাস্ক আপনাকে পূর্ণ সুরক্ষা দিতে পারবে না। ভাইরাসটি বাতাসে ভেসে বেড়ানোর চেয়ে বরং বস্তু বা তলে লেগে থাকে বেশি। বাইরে যাওয়া মানে আপনি নিজের ও পরিবারের জন্য বিপদ ডেকে আনছেন। আপনার এই সামান্য ভুল সর্বনাশ ডেকে আনতে পারে। তাই সামাজিক দূরত্ব বজায় রাখার প্রতি গুরুত্ব দেওয়ার এবং জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে না যাওয়ার অনুরোধ করেন।

বিকাল ৪ টা থেকে রাত ৯ টা পর্যন্ত চলমান এই সচেতনতামূলক অভিযানে বিভিন্ন স্থানে চেকপোস্টও পরিচালনা করেন।