করোনা আতঙ্কে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে হাট বাজার, রাস্তাঘাট ফাঁকা

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ , ২৭ মার্চ ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

আশুগঞ্জে বাড়ছে করোনা ভাইরাস আতঙ্ক। প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে রাতদিন মাঠে কাজ করছেন উপজেলা প্রশাসন, পুলিশ ও স্বাস্থ্য কর্মকর্তারা। নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সব ধরনের দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

আশুগঞ্জে করোনার প্রভাবে নিন্ম আয়ের মানুষের জন-জীবন বিপন্ন হয়ে পড়েছে। দুদর্শা আর দুচিন্তা কিছুতেই পিছু ছাড়ছেনা তাদের। আশুগঞ্জ উপজেলার কয়েকটি গ্রামে করোনা আতঙ্কের কারনে আজ মানুষ হাট বাজার থেকে শুন্য প্রায় খুব একটা প্রয়োজন ছাড়া সারাদিন ঘর থেকে বের হচ্ছেন না সাধারণ মানুষ।

আশুগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের , চায়ের দোকান বন্ধ করে দেয়ায় বেকার জীবন যাপন করছে নিম্ন আয়ের মানুষরা বাইরে বের হলেও তাদের চোখমুখে আতঙ্কের ছাপ লক্ষ্য করা যাচ্ছে। যাত্রী পাচ্ছেন না অটোরিকশার চালকরা। কাজ না পেয়ে বসে বসে সময় কাটছে দিন-মজুরদের।

সরজমিনে ঘুরে দেখা যায়,আশুগঞ্জ করোনা ভাইরাস আতঙ্ক দিন দিন বেড়েই চলছে। প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ার ভয়ে সবাই প্রয়োজনের চেয়েও বেশি সতর্কতা অবলম্বন করছেন। ব্যক্তি নিরাপত্তার কথা চিন্তা করে ধীরে ধীরে ফাঁকা হয়ে যাচ্ছে আশুগঞ্জ । খুব প্রয়োজন ছাড়া সারাদিন ঘর থেকে বের হচ্ছেন না অনেকেই।

মন্তব্য লিখুন

আরও খবর