কমলগঞ্জে হযরত শাহ্‌ আজম রহঃ দরগাহ শরীফের পীর সাহেবের শারীরিক অবস্থা উন্নতি

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ , ১৩ এপ্রিল ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি: কালের বিবর্তন
মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজর জেলার কমলগন্জের হযরত শাহ আজম রহঃ দরগাহ শরীফের পীর সাহেব, হযরত শাহ্‌ আজম রহঃ হিফজুল কোরআন দরগাহ মাদ্রাসার প্রতিষ্ঠিতা, মৌলভীবাজার গয়ঘড় হযরত শাহ আজম রহঃ হাফিজিয়া মাদ্রাসার পৃষ্ঠপোষক, হযরত শাহ আজম রহঃ দরগাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, ভানুগাছ সফাত আলী সিনিয়র ফাজিল মাদ্রাসার সাবেক উস্তাদ, হযরত শাহ আজম রহঃ দরগাহ জামে মসজিদের অন্যতম প্রতিষ্ঠিতা সাধারণ সম্পাদক ও খতিব, হাজার হাজার আলেমদের প্রিয় উস্তাদ হযরত মাওলানা শাহ্ মোশাররফ আলী সাহেব গত ২৯ জানুয়ারি হঠাৎ ষ্টোক করেছেন।
পরে মৌলভীবাজার সদর হসপিটালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে  সিলেট ইবনে সিনা হসপিটালে ভর্তি করা হয়। ডাঃ আফজাল মুমিন ও ডাঃ আব্দুল আলিমের তত্বাবদানে চিকিৎসাধীন আছেন।  আলহামদুলিল্লাহ, সকলের খাস দোয়ায়, ধীরে ধীরে উনার অবস্থা মোটামুটি উন্নতির দিকে যাচ্ছে। যারা অসুস্থতার খোজ খবর দেশ ও বিদেশ থেকে  নিচ্ছেন, সমবেদনা জানাচ্ছেন এবং দু’আ করছেন  পরিবারের পক্ষ থেকে সবার প্রতি কৃতজ্ঞতা জানানো হয়েছে।
অনলাইনে অনেকেই অসুস্থতার খবর যে যার মতো করে প্রচার করছেন। প্রিয় সাংবাদিক ভাইদেরকে মোবারকবাদ।যারা অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় অসুস্থতার খরব প্রচার করেছেন। সুস্থতার জন্য দু’আ করায় পরিবারের পক্ষ থেকে বিশেষভাবে আহবান করা হয়েছে।পরিপূর্ণ সুস্হতা জন্য তিনি তার বক্ত বৃন্দ ও দেশবাসী কাছে দোয়া ছেয়েছেন।

মন্তব্য লিখুন