• দেশজুড়ে ফিচার
  • কমলগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে 

কমলগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে 

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ , ১০ জুন ২০২৪, সোমবার , পোষ্ট করা হয়েছে 1 week আগে
ছবি- কালের বিবর্তন

মৌলভীবাজারের কমলগঞ্জে পৌরসভা পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০জুন) দুপুরে উপজেলার তিলকপুর মাঠে সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয় কুমার হাজরা এর সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ পৌর মেয়র মো. জুয়েল আহমেদ।

কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনজুর আহমেদ আজাদ মান্নার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কমলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মো. সালাহউদ্দিন, স্কাউট সম্পাদক ও মঙ্গলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাহিদ আলী, ভানুগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছন্দা বেগম। এছাড়াও খেলায় রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাপনী খেলায় (বালক) ডাঃ চেরাগ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ১-০ গোলে রামপাশা বালিক সরকারি প্রাথমিক বিদ্যালয় (বালিকা) দলকে পরাজিত করে এবং কুমড়া কাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় (বালিকা) দল ২-০ গোলে ভানুগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে। টুর্ণামেন্টে কমলগঞ্জ পৌর এলাকার ১০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোট ২০টি দল অংশগ্রহন করে।

মন্তব্য লিখুন

আরও খবর