• রাজনীতি শীর্ষ সংবাদ
  • উন্নয়নের মার্কা নৌকা পলাশবাড়ীতে আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় এ্যাড.স্মৃতি

উন্নয়নের মার্কা নৌকা পলাশবাড়ীতে আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় এ্যাড.স্মৃতি

প্রকাশিত: ১০:৪২ অপরাহ্ণ , ২৩ ফেব্রুয়ারি ২০২০, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

গাইবান্ধা জেলা প্রতিনিধি:

উন্নয়নের মার্কা নৌকা । দেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতায় সংযুক্ত হতে নৌকার বিকল্প নাই। উপনির্বাচনে ভোট প্রদানে ভোটাদের পর্যাপ্ত নিরাপত্তা দিবে সরকার। তাই সর্বস্তরের ভোটারদের সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করার জন্য আহবান জানান। তিনি বলেন সরকারের সংশ্লিষ্টদের নিয়ে শান্তিপূর্ণ নিরপেক্ষ পরিবেশে ভোট গ্রহনের সকল প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন । সরকারে এই সদইচ্ছার কারণে এলাকার মানুষকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকা দরকার। গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভায় এ কথা গুলো বলেন গাইবান্ধা ৩ আসনের উপ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলছুম ম্মৃতি। তিনি আরো বলেন উন্নয়নে অংশ নিন নৌকা মার্কায় ভোট দিন। দেশের উন্নয়নে নৌকা মার্কার পতাকাতলে সকলে ঐক্যবদ্ধ হোন।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলছুম ম্মৃতিকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষে বিশেষ বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও নব নিযুক্ত পৌর প্রশাসক আবু বকর প্রধানের সভাপতিত্বে আজ ২৩ ফেব্রয়ারী রবিবার উপজেলা টাউন হলে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন,৩১-গাইবান্ধা-৩ উপ নির্বাচনে (পলাশবাড়ী- সাদুল্যাাপুর) আসনের নৌকার মাঝি ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলছুম ম্মৃতি।

সভায় বক্তব্য রাখেন সাবেক সাংসদ ও জেলা আওয়ামীলীগ উপদেষ্টা সদস্য আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার,উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এ.কে.এম মোকছেদ চৌধুরি বিদ্যুত,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ সামিকুল ইসলাম সরকার লিপন ।

আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ- সভাপতি শহিদুল ইসলাম বাদশা,আলী রেজা মোস্তফা গোলাপ,যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম ভোট বাবু,যুগ্ন সাধারন সম্পাদক ও গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,যুগ্ম-সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন, জাতীয় শ্রমিকলীগের সভাপতি আবুল কালাম আজাদ সাবু,উপজেলা কৃষকলীগ আহবায়ক মোহাব্বত জান চৌধুরী, যুগ্ম-আহবায়ক আমিনুল ইসলাম প্রধান পাপুল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবুল কালাম আজাদ সাবু, মহিলা আওয়ামীলীগ নেত্রী সাবিনা ইয়াসমিন ঝুনু,উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সদস্য সচিব আশরাফুল ইসলাম তিতাস,জেলা তাঁতিলীগ সাংগঠনিক সম্পাদক শেখ তোতা, উপজেলা তাঁতিলীগ সভাপতি আক্তারুজ্জামান টিটু, সাধারণ সম্পাদক স্যাকলাইন মাহমুদ সজিব, উপজেলা মৎস্যজীবীলীগ সভপতি মনিরুজ্জামান তালুকদার রাসেল, সাধারণ সম্পাদক আনিছুর রহমান,জাতীয় রিক্সা ভ্যান শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সরোয়ার কবির মজনু সহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন সকল ইউনিয়ন আওয়ামীলীগের ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীগণ।
এদিন সন্ধ্যায় সাদুল্যাপুর উপজেলা কৃষকলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের সভাপতি সমীর চন্দ্র । উপজেলা কৃষকলীগ সভাপতি জহুরুল হকের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা ৩ আসনের উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি। এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাদুল্যাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহরিয়ার খান বিপ্লব।আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এর আগে সকালে পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান পৌর প্রশাসক হিসাবে নিয়োগ পাওয়ায় পলাশবাড়ী ডায়াবেটিকস সমিতির আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে অংশ নেন এ্যাড . উম্মে কুলসুম স্মৃতি।

মন্তব্য লিখুন

আরও খবর