• ধর্ম ও জীবন ব্যবস্থা লিড নিউজ
  • ইন্ডিয়ায় ক্ষমতাসীন দল কর্তৃক ব্যাপক মুসলিম হত্যা উচ্ছেদ ও মাজার-মসজিদ ও বাড়ীতে হামলা অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন

ইন্ডিয়ায় ক্ষমতাসীন দল কর্তৃক ব্যাপক মুসলিম হত্যা উচ্ছেদ ও মাজার-মসজিদ ও বাড়ীতে হামলা অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ , ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

আমির হুসেইনঃ  ইন্ডিয়ায় ক্ষমতাশীন দল কর্তৃক ব্যাপক মুসলিম হত্যা উচ্ছেদ ও মাজার-মসজিদ-বাড়ীতে হামলা অগ্নিসংযোগের প্রতিবাদে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব,বাংলাদেশে চট্টগ্রাম মহানগর শাখার উদ্যােগে চট্টগ্রাম প্রেস ক্লাব প্রাঙ্গনে আজ এক বিরাট মানববন্ধন অনুষ্ঠিত হয়। আল্লামা ইমাম হায়াত এর দিকনির্দেশনায় অনুষ্ঠিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন এমদাদুল হক।

মানববন্ধনে পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন আরেফ সারতাজ,শেখ নঈম উদ্দীন,ইলিয়াছ শাহ,সাবিনা খাতুন,খুরশেদুল আলম,কামরুল আলম,আবদুল বারেক,আজিজ মাবরুর,ইরফানুল হক প্রমুখ।

সমাবেশে বক্তাগণ বলেন,মহান রাসুলের নিদের্শিত জীবনের মালিক একমাত্র স্রষ্টা,কেউ কাউকে খুন করতে পারে না। তাঁরা বলেন,গোষ্ঠীবাদি খুনি সাম্প্রদায়িক হিংস্র পাশবিক অপরাজনীতি বর্জন করে সব মানুষের কল্যাণে মানবতার রাজনীতি করতে হবে।

বক্তাগণ আরো বলেন,সব মানুষের নিরাপত্তা-অধিকার-স্বাধীনতা ভিত্তিক সর্বজনীন মানবতার রাষ্ট্র খেলাফতে ইনসানিয়াতের লক্ষ্যে ইনসানিয়াত বিপ্লবে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।