আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যানের অপসারণের দাবীতে ইউপি চেয়ারম্যানদের সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ , ১২ ফেব্রুয়ারি ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবি - কালের বিবর্তন

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ায় আশুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হানিফ মুন্সীর অপসারণের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন ইউপি চেয়ারম্যানগণ।

তাদের অভিযোগ উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সী ইউপি চেয়ারম্যানদের সাথে অশালিন ও কুরুচিপূর্ণ ব্যবহার এবং প্রতিনিয়ত হুমকি প্রদান করেন।

আজ বুধবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে এর প্রতিবাদে আশুগঞ্জের একটি হোটেলে উপজেলার ৮ টি ইউপির মধ্যে ৭ টি ইউপির চেয়ারম্যানের উপস্থিতিতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে দুর্গাপুর ইউপির চেয়ারম্যান জিয়াউল করিম খান সাজুর সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন সদর ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেণ তালশহর ইউপি চেয়ারম্যান আবু সামা, আড়াইসিধা ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম মিয়া, শরীফপুর ইউপি চেয়ারম্যান সাইফউদ্দিন চৌধুরী ও তারুয়া ইউপি চেয়ারম্যান ইদ্রিস হাসান, চরচারতলার ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান নাছিমা আক্তার।

সংবাদ সম্মেলনে বক্তারা অভিযোগ করেন, হানিফ মুন্সী উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর থেকেই উন্নয়নমূলক কার্যক্রমে অসহযোগিতা করে আসছে।

সম্প্রতি এডিপি প্রকল্প ও রাজস্ব খাতের যাচাই বাছাই নিয়ে দ্বিমত পোষণ করায় তিনি ইউনিয়ন চেয়ারম্যানদের সাথে অশালীন আচরণ করেন।

বক্তারা ঘটনার সুষ্ঠু বিচার এবং দ্রুত হানিফ মুন্সীর প্রত্যাহার চান। অন্যথায় পরবর্তীতে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।

মন্তব্য লিখুন

আরও খবর