• শীর্ষ সংবাদ সরাইল
  • আমাদের কথা শুনবেন! হয়তো সেদিন লাশ হয়ে রাস্তায় পড়ে থাকবে কবর দেওয়ার লোক খুঁজে পাবেন না বললেনঃ ওসি সাহাদাত

আমাদের কথা শুনবেন! হয়তো সেদিন লাশ হয়ে রাস্তায় পড়ে থাকবে কবর দেওয়ার লোক খুঁজে পাবেন না বললেনঃ ওসি সাহাদাত

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ , ১২ এপ্রিল ২০২০, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ফাইল ছবি

মোঃ তাসলিম উদ্দিন সরাইল প্রতিনিধিঃ প্রশাসনের পক্ষ থেকে আপনাদেরকে বার বার বলা হচ্ছে, ঘর থেকে কেউ বাহিরে আসবেন না। সরকারের আদেশ মেনে চলুন,এ আদেশ অমান্য করে আমাদের বাধা না মেনে।

বাহিরে জনসমাগম করে অহেতুক যারা ঘোরা ঘুরি করছেন।মরণঘাতী করোনা ভাইরাস সমাজে ছড়িয়ে পড়লে। সেই দিন আমাদের কথা শুনবেন, হয়তো লাশ হয়ে রাস্তায় পড়ে থাকবে। সে সময় আপনজন কেউ আসবেনা, কবর দেওয়ার লোক ওখুঁজে পাবেন না।শুক্রবার বিকালে উপজেলার সদরে সৈয়দ টুলা দক্ষিণ সরকারি প্রাঃ বিদ্যালয় মাঠে যুবলীগ নেতা ওব্যবসায়ী শিকুলের নিজ উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সময় এ কথা গুলো বললেন সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ সাহাদাত হোসেন টিটো।এ সময় উপস্থিত ছিলেন, সৈয়দ টুলা গ্রামের সমাজ সেবক মোঃ হেলু মিয়া, সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মোঃ তাসলিম উদ্দিন।

ওসি সাহাদাত হোসেন টিটো সকলের উদ্দেশ্যএসময় বলেন, অনেকেই আপনারা জানেন না, করোনা ভাইরাস কি ভয়ানক।জানলে এইভাবে অসচেতনতা ভাবে চলতেন না।এ ভাইরাসের কোন ওষুধ এখনো পৃথিবীর কোথাও তৈরি করতে পারিনি।জনসচেতনতা সামাজিক দুরত্ব বজায় রেখে,ঘরে থেকে হোম কোয়ারেন্টেইন পালন করুন। এসময় তিনি আরোও বলেন, ঘরে থাকলে আপনি নিরাপদ,আপনার পরিবার বিপদমুক্ত।

এ মহামারী থেকে সৃষ্টিকর্তা ছাড়া, আমাদেরকে কেউ রক্ষা করতে পারবেন না। পরিশেষে তিনি বলেন, নামাজ পড়েন আল্লাহ’র নিকট ক্ষমা প্রার্থনা করুন, তিনিই একমাত্র ভরসা।

মন্তব্য লিখুন

আরও খবর