আবারও আক্রমনাত্মক ছাত্রলীগ

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ , ২৪ মার্চ ২০২১, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 weeks আগে
আবারও আক্রমনাত্মক ছাত্রলীগ

মোঃনিয়ামুল আকন্ঞ্জি,স্টাফ রিপোর্টার :

গত ২৩ মার্চ প্রগতিশীল ছাত্র জোটের মিছিলে আক্রমণ করে ছাত্র লীগের নেতাকর্মীরা।তারই প্রতিবাদে আজ ২৪ মার্চ বুধবার বিকাল ৪টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র মৈত্রী মানববন্ধনের আয়োজন করে।
কিন্তু তাও হতে দেয়নি ছাত্রলীগ ও আওমী কর্মীরা।মানববন্ধন শুরুর প্রস্তুতির সময়ই তারা আন্দোলনকারীদের উপর আক্রমণ করে ।এসময় উপস্থিত জেলা যুব মৈত্রীর আহবায়ক এড নাসির মিয়া বলেন আন্দোলনকারীরা মানববন্ধন শুরুর সময় আওয়ামীলীগ ও ছাত্র লীগের কর্মীরা আন্দোলনকারীদের ব্যানার ও পোস্টার ছিনিয়ে নেয়।জেলা ছাত্র মৈত্রীর সভাপতি ফাহিম মুনতাসিরের পাঞ্জাবি টেনে ছিড়ে ফেলা হয় এবং পোস্টার ব্যানার ছিনিয়ে নেওয়ার সময় জেলা ছাত্র মৈত্রীর সাধারন সম্পাদক সানিউর রহমান,সমাজ কল্যাণ সম্পাদক মো জিহাদ ও কার্যকরী সদস্য মুহয়ী শারদ কে লাঞ্ছিত করা হয়।শিক্ষার্থীদের আন্দোলনে এরূপ হামলার তিনি তীব্র নিন্দা জানান।

এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি এড. কাজী মাসুদ, জেলা ওয়ার্কাস পাটির সাধারণ সম্পাদক আবু সাঈদ খান, জাতীয় শ্রমিক ফেডারেশন ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সাধারন সম্পাদক নজরুল ইসলাম,বিজয়নগর ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী,বাংলাদেশ যুব মৈত্রী ব্রাহ্মণবাড়িয়া জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব ফরহাদুল ইসলাম পারভেজ,বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ব্রাহ্মণবাড়িয়া জেলার সভাপতি শাহরিয়ার মো. ফিরোজ, সাধারণ সম্পাদক কমরেড সাজিদুল ইসলাম, উদীচী শিল্পী গোষ্ঠী ব্রাহ্মণবাড়িয়া জেলা সংসদ এর সভাপতি জহিরুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক ফেরদৌস রহমান,বাংলাদেশ কৃষক সমিতির সাধারন সম্পাদক এম এ রফিক এবং বাংলাদেশ মহিলা পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন

আরও খবর