আখাউড়া পল্লী বিদ্যুতের ডিজিএম কে বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ১:২৪ অপরাহ্ণ , ২৮ ডিসেম্বর ২০১৯, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবিঃ কালের দর্পন

মোঃ দ্বীন ইসলাম খাঁনঃ- ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির আখাউড়া জোনাল অফিসের ডিজিএম আহমেদ শাহ্ আল জাবের কে বদলি জনিত বিদায় সংবর্ধনা দিয়েছে আখাউড়া উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগ।

উল্লেখ্য তিনি ২০১৭ সালে আখাউড়া জোনাল অফিসে যোগদান করে অত্যান্ত সুনামের সহিত পল্লী বিদ্যুৎ গ্রাহকদের জন্য নিরলস ভাবে কাজ করে যান, উপজেলাবাসীর সাথে গড়ে তোলেন সু্সম্পর্ক, সম্প্রতি তাকে ময়মনসিংহে নিয়মিত বদলি করা হয়েছে এবং আগামী ২৯ শে ডিসেম্বর রবিবার ময়মনসিংহের ভালুকা জোনাল অফিসে যোগদানের কথা রয়েছে।

এসময় বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক ছাত্রনেতা মনির হোসেনের সঞ্চালনায় ও আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা।

অনুষ্ঠানে বিদায়ী ডিজিএম আহমেদ শাহ্ আল জাবের আখাউড়াতে তিন বছর চাকরীকালের বিভিন্ন স্মৃতিচারণ করে অশ্রুসিক্ত বিদায় নেন।

এছাড়াও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়ে ডিজিএম আহমেদ শাহ্ আল জাবেরের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, পৌরযুবলীগের সভাপতি মনির খান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবু কাউসার ভূইয়া, যুবলীগ নেতা মোক্তার হোসেন ফয়সাল, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমূখ।

মন্তব্য লিখুন

আরও খবর