আখাউড়ায় সংবাদ সম্মেলন করে রেলওয়ের উচ্ছেদ অভিযানে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ক্ষতিপুরণ দাবী

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ , ২৯ জানুয়ারি ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
ছবিঃ কালের বিবর্তন

আখাউড়া প্রতিনিধিঃ- বুধবার(২৯-জানুয়ারী) সকাল ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের আমীর হোসেন রোড এর ইয়াছিন মার্কেটের ব্যবসায়ীরা রেলওয়ের পক্ষ থেকে তাদের নিজস্ব উচ্ছেদ অভিযানে ১৯ ব্যবসা প্রতিষ্ঠানের সমস্ত মালামাল বুলডোজার দিয়ে গুড়িয়ে দেওয়ার প্রতিবাদে রেলওয়ে কতৃপক্ষের কাছে ক্ষতিপূরণ দাবী করে সংবাদ সম্মেলন করে উচ্ছেদে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।

এ সময় ব্যবসায়ীদের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করে আব্দুল আওয়াল খান তিনি লিখিত বক্তব্যে বলেন, রেলওয়ের জায়গা তারা নিবে কিন্তু আমরা সাধারণ ব্যবসায়ী আমরা তো কোন অপরাধ করিনি, আমাদের কে আগাম কোন নোটিশ না দিয়ে মৌখিকভাবে কিছু না জানিয়ে রেলওয়ে কতৃপক্ষ শহীদ আমির হোসেন রোডের ইয়াছিন খান মার্কেটের ১৯ টি দোকান বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয় এতে তাদের প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এখন তারা নি:স্ব হয়ে মানবেতর জীবন যাপন করছেন।

এ অবস্থায় তারা রেলওয়ে কতৃপক্ষের কাছে ক্ষতিপূরণ দাবী করেছেন প্রয়োজনে তারা আইনের দারস্থ হবেন বলেও জানান।উক্ত সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত (২৭)জানুয়ারী সোমবার দুপুর থেকে বিকাল পর্যন্ত আখাউড়া উপজেলা সদরের লালবাজার এলাকায় ইয়াছিন খাঁন মার্কেটের অন্তত ১৯টি দোকান ও ব্যাবসা প্রতিষ্ঠান বোল্ডউজার দিয়ে গুড়িয়ে দেয় রেলওয়ে কতৃপক্ষ।

মন্তব্য লিখুন

আরও খবর