আখাউড়ায় মোগড়া বাজারে সোস্যাল ইসলামী ব্যাংকের উপ-শাখার শুভ উদ্ভোধন

প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ , ২২ ডিসেম্বর ২০১৯, রবিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

মোঃ মোশারফ হোসেন কবির : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া মোগড়া বাজারে সোস্যাল ইসলামী ব্যাংকের উপ-শাখার শুভ উদ্ভোধন করা হয়েছে।

ব্যাংকিং কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ নিয়ে আজ রবিবার দুপুরে অনারম্ভর এক অনুষ্ঠানের মাধ্যমে এই উপ-শাখাটির শুভ উদ্ভোধন করা হয়।

আখাউড়া শাখার তত্ত্বাধানে পরিচালিত এই শাখার মাধ্যমে সোস্যাল ইসলামী ব্যাংকের সব ধরনের কর্যক্রম অতি সহজে সস্পাদন করা যাবে বলে জানান ব্যাংকের র্উদ্ধতন কর্মকর্তাগন।জামেলা ও হয়রানীমুক্ত দ্রুত কাস্টমার সার্ভিস প্রদান করলে ব্যাংটি খুব ভাল চলবে বলে মতামত প্রকাশ করেন উপস্থিত স্থানীয় বাজারের ব্যাবসায়ীরা।

সোস্যাল ইসলামী ব্যাংকের আখাউড়া শাখার ব্যাবস্থাপক মোঃ তাজুল ইসলামে সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সোস্যাল ইসলামী ব্যাংকের এক্সুকেটিভ ভাইস প্রেসিডেন্ট ব্রান্স কন্ট্রোল এন্ড জেনারেল ব্যাংকিং ডিভিশন মোঃ এম.এ মোতালেব।

সিনিয়র অফিসার মোঃ সেলিম হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আখাউড়া পল্লী বিদ্যু জোনাল অফিসের জেনারেল ডিপুটি ম্যানেজার আহাম্মদ শাহ্ আল জাবের, মোগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সামাদ সাহেব, মোগড়া বাজার পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মিলন ভূইয়া সাহেব ও স্থানীয় ব্যাবসায়ী বৃন্দ সাংবাদিক, ইমাম, শিক্ষকসহ আরো অনেকে।

মন্তব্য লিখুন

আরও খবর