আখাউড়ায় মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ , ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে
গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আব্দুল মালেক-(৬০) নামে এক মাদকাসক্ত ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দিয়েছেন তার স্ত্রী।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) স্ত্রী পারভীন বেগম তার বিরুদ্ধে থানায় অভিযোগ দিলে পুলিশ তাকে আটক করে। পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাহমিনা আক্তার রেইনা ভ্রাম্যমান আদালত বসিয়ে আব্দুল মালেককে ৬ মাসের কারাদন্ড এবং দুই হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত আব্দুল মালেককের বাড়ি আখাউড়া পৌর এলাকার কলেজপাড়ায়। সে কলেজপাড়ার মরহুম আব্দুর রহমানের ছেলে।

আখাউড়া থানার এস.আই দেলোয়ার হোসেন জানান, আবদুল মালেক মদ পান করে প্রতিদিন তার স্ত্রী সন্তানকে মারধোরসহ তাদর সাথে খারাপ আচরণ করেন। তার মারধোরে অতিষ্ঠ হয়ে গতকাল বৃহস্পতিবার সকালে স্ত্রী পারভীন বেগম তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। পরে পুলিশ তাকে মেডিকেল টেস্ট করে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে ভ্রাম্যমান আদালত তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা করেন।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাহমিনা আক্তার রেইনা বলেন, আবদুল মালেক ভ্রাম্যমান আদালতে মাদক সেবনের কথা স্বীকার করায় তাকে এই দন্ড দেওয়া হয়েছে।