আখাউড়ায় প্রথম জাতীয় বীমা দিবস পালিত

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ , ১ মার্চ ২০২০, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

নিজস্ব প্রতিনিধিঃ- বীমা দিবসে শপথ করি, উন্নত দেশ গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পালিত হয়েছে ১ম জাতীয় বীমা দিবস।

আজ (১লা-মার্চ)দিবস টি উপলক্ষে উপজেলা প্রসাশনের পক্ষ থেকে নেয়া হয় নানা উদ্যোগ। সকালে উপজেলা চত্বর থেকে একটি বর্নাঢ্য র্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় এসে সম্মিলিত হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে বাংলাদেশ মানবাধিকার কমিশনের আখাউড়া শাখার সাধারণ সম্পাদক জুয়েল রানার সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান নাসরীন শফিক আলেয়া, বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া শহীদ স্মৃতি সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জয়নাল আবেদীন ও আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রসুল আহমেদ নিজামী প্রমূখ।

এসময় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা বীমা উন্নয়ন পরিষদ আখাউড়া শাখার সাধারণ সম্পাদক আজিজুল হক ভূইয়া, আখাউড়া উপজেলা যুবলীগ যুগ্ন আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, শহীদ স্মৃতি কলেজের সহকারী অধ্যাপক কামাল উদ্দিন, বিশেষ বক্তব্য রাখেন পদ্মা ইসলামী লাইফ ইন্সুরেন্সের প্রতিনিধি জুয়েল রানা।

পরে অনুষ্ঠান শেষে তিন জন বিজয়ীদের মাঝে নগদ অর্থ ও ক্রেষ্ট তুলে দেন সভাপতি তাহমিনা আক্তার রেইনা।

মন্তব্য লিখুন

আরও খবর