আখাউড়ায় অগ্নিকান্ডে বসতবাড়ি ভস্মিভূম!ক্ষয়ক্ষতি ৪লাখ টাকারও বেশী

প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ , ২৯ জানুয়ারি ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

দ্বীন ইসলাম খাঁন, আখাউড়াঃ-ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের বড় গাঙ্গাইল এলাকায় গেল রাত সাড়ে ৮টার দিকে অগ্নিকাণ্ডে একটি বসত ঘর পুড়ে প্রায় ৪ লক্ষাধীক টাকার ক্ষতি সাধন হয়েছে।

ছবিঃ কালের বিবর্তন

স্থানীয় সুত্রে জানা গেছে গতকাল মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের বড় গাঙ্গাইল এলাকার মোঃ মালু মিয়া(৫০) এর বসত ঘরে আগুন লেগে বসত ঘরটি পুড়ে ছাই হয়ে যায় এতে প্রায় ৪ লক্ষাধীক টাকার বেশী ক্ষতি হয়েছে বলে দাবী করেন মালু মিয়া।

মালু মিয়া জানায়, আগুনে তার থাকার একমাত্র ঘরটি পুড়ে ছাই হয়ে গেছে এতে ঘরে থাকা টাকা,আসবাবপত্র সহ ৪ লাখ টাকার উপড়ে ক্ষয় ক্ষতি হয়েছে।

আগুন লাগার বিষয়ে জানতে চাইলে আখাউড়া ফায়ার স্টেশনের দায়িত্বে থাকা অফিসার চাঁন মিয়া জানান, খবর পেয়ে আমরা সেখানে ছুটে গিয়ে প্রায় ঘন্টাখানিক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি, তবে প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সুত্রপাত হতে পারে।

বর্তমানে তিনি এখন খোলা আকাশের নিচে নিঃস্ব অসহায় অবস্থায় পরিবার নিয়ে বসবাসের জন্য তিনি একটি ঘরের ব্যবস্থা করতে স্থানীয় সরকার, ও মাননীয় প্রধান মন্ত্রী, স্থানয় সাংসদ মাননীয় আইনমন্ত্রী এড.আনিসুল হকের কাছে সহযোগীতা চেয়েছেন।

মন্তব্য লিখুন

আরও খবর