• জাতীয় লিড নিউজ
  • আইজিপি’র আর্থিক অনুদান পেলেন করোনায় মারা যাওয়া ফটো সাংবাদিকের পরিবার

আইজিপি’র আর্থিক অনুদান পেলেন করোনায় মারা যাওয়া ফটো সাংবাদিকের পরিবার

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ , ৩০ মে ২০২০, শনিবার , পোষ্ট করা হয়েছে 6 months আগে

করোনা ভাইরাস সংক্রমিত হয়ে মৃত দৈনিক বাংলাদেশ খবর পত্রিকার ফটো জার্নালিস্ট এম. মিজানুর রহমানের পরিবারকে ০১ (এক) লাখ টাকার আর্থিক অনুদান দিলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

আইজিপির পক্ষে অতিরিক্ত আইজি (এইচআরএম) এস এম রুহুল আমিন আজ শনিবার বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সে ২ লাখ টাকার চেক এবং উপহার সামগ্রী বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়েরের হাতে তুলে দেন। এ সময় এআইজি (মিডিয়া এন্ড পিআর) মোঃ সোহেল রানা, ক্র্যাব সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পুলিশ প্রধান এর আগে করোনায় মৃত দৈনিক সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক হুমায়ুন কবির খোকন ও সিনিয়র সাব এডিটর মাহমুদুল হাকিম অপু এবং দৈনিক ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক আসলাম রহমানের প্রত্যেকের পরিবারকে ২ লাখ টাকার চেক ও ঈদ উপহার সামগ্রী প্রদান করেন।

প্রিয়জনকে হারানো এসব বিপন্ন পরিবারের পাশে মানবিক সহায়তা নিয়ে দাঁড়ানোর জন্য পরিবারগুলো এবং দেশের সাংবাদিক সমাজ আইজিপির প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ। তারা আইজিপির আন্তরিক ঔদার্য এবং এ ধরনের মহতী উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছেন।

মন্তব্য লিখুন

আরও খবর