অবশেষে সরাইল- অরুয়াইল রাস্তা সংস্কারের দাবীতে বাবা- ছেলের মানববন্ধন

প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ , ৬ জুন ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 6 days আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)

সরাইল- অরুয়াইল রাস্তা সংস্কারের দাবীতে” এক বাবা” দুই সন্তানসহ এক শিক্ষক মানব বন্ধন করেছেন।

আজ ৬ জুন রবিবার সকাল ১১টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানব বন্ধনে অবস্থান করেন। ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার ভুইশ্বর বাজার সংলগ্ন অরুয়াইল – সরাইল রাস্তায় এ মানব বন্ধন কর্মসূচি পালিত হয়।
মানব বন্ধনকারী শিক্ষক মোঃ আসিফ ইকবাল খোকন বলেন অরুয়াইল – সরাইল রাস্তাটি নির্মাণ হওয়ার পর থেকে বেশী দিন পূরু রাস্তার স্বাদ ভোগ করতে পারিনি।কিছু দিন যেতে না যেতেই বর্ষায় ভেঙে ফেলে অরুয়াইল থেকে ভুইশ্বরের কিছু অংশ আবার তা মেরামত করা হলে ভেঙে যায় চুন্টার অংশ তাও মেরামত করা হলে ভেঙে যায় রসুলপুরের অংশ এভাবে আমরা অরুয়াইল পাকশিমূলবাসী রাস্তার পুরু স্বাদ ভোগ করতে পারিনি।
তিনি আরও বলেন বর্তমানে ভুইশ্বর বাজার থেকে চুন্টা পর্যন্ত রাস্তার অবস্থা খুব নাজেহাল। চিকিৎসার জন্য জেলা সদরে গেলে অসুস্থ্য হয়ে বাড়ি ফিরতে হয়। শিশু বাচ্চাদের নিয়ে যাতায়াত মুশকিল। ছোট বড় গর্ত আর খানাখন্দের রাস্তায় প্রায়শই দূর্ঘটনার শিকার হচ্ছে সিএনজি চালকরা। আসন্ন বর্ষার আগে রাস্তার পাশে স্লাবসহ সংস্কার করা না হলে রাস্তাটি বিলিন হয়ে যাবে। অচিরেই এ রাস্তা সংস্কারের দাবী জানাচ্ছি যথাযথ কর্তৃপক্ষ তথা জনপ্রতিনিধিদের নিকট।
আসিফ ইকবাল খোকন সরাইল উপজেলার অরুয়াইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।মানব বন্ধনে অংশ নেওয়া তার বড় ছেলে আতিক ইকবাল নীরব বাবার কর্মস্তল স্কুলের ৫ম শ্রেণির ও ছোট ছেলে আকিল ইকবাল সকাল প্রাক প্রাথমিক শ্রেণির ছাত্র।

মন্তব্য লিখুন

আরও খবর