অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়াবে যুবলীগের নেতাকর্মীরা- নিখিল

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ , ১৩ মার্চ ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

গাইবান্ধা জেলা প্রতিনিধি: উপ নির্বাচন কে প্রশ্নবিদ্ধ করতে কেউ যেন নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে এজন্য অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়াবে যুবলীগের নেতাকর্মীরা যুবলীগ সাধারণ সম্পাদক মইনুল হাসান খান নিখিল। গাইবান্ধা ৩ আসনের উপ নির্বাচন কে সামনে রেখে নৌকা মার্কার পক্ষে কেন্দ্রীয় যুবলীগের প্রচার প্রচারনার অংশ হিসাবে গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলা যুবলীগের আয়োজনে যুব সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যুব সমাবেশে প্রধান অথিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।তিনি গাইবান্ধা-৩ আসন থেকে আওয়ামীলীগের প্রার্থী নির্বাচিত করার জন্য জোর দিয়ে নেতাকর্মীরাদের আরো বেশী উজ্জিবিত হওয়ার আহবান জানিয়ে বলেন, “এই আসনের ভোটাররা আগামী ২১ মার্চ উৎসব মুখর পরিবেশে মনের আনন্দ নিয়ে ভোট কেন্দ্রে যাবেন এবং নৌকা প্রতীকে ভোট প্রদান করবেন এ্যাড. উমে কুলসুম স্মৃতিকে নির্বাচিত করবেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্যোগ নিয়েছেন নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন দেশ ও জাতীর কল্যাণে। উপ নির্বাচনে এই এলাকার  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি জয়ী করে বিশ্বরতœ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে মুজিব শতবর্ষে আসনটি উপহার দিন। তিনি আরো বলেন,সমর্থকসহ যুবলীগ নেতা কর্মীদের সতর্ক থাকতে হবে যাতে করে নির্বাচন কে প্রশ্নবিদ্ধ করতে কেউ যেন নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে । অতিতের ন্যায় অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়াবে আওয়ামী যুবলীগের প্রতিটি নেতাকর্মী।

গতকাল ১২ মার্চ বৃহস্পতিবার দুপুরে জেলার সাদুল্যাপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা যুবলীগের সভাপতি শাহ মোহাম্মাদ ফজলুল হক রানার সভাপতিত্বে যুব সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি,জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্যাহ হারুন বাবলু, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক,সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি শহীদ হাসান লোটন, সাধারণ সম্পাদক আহসান হাবিব রাজীব,যুবলীগের উপ-প্রচার সম্পাদক শরিফুল ইসলাম সবুজ, সদস্য মনিরুল ইসলাম হাওলাদার, সভাপতি রংপুর শহর যুবলীগের এবিএম সিরাজুল বাশার ও মুক্তিযোদ্ধা শাখাওয়াত হোসেন ।

যুব সমাবেশের সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এম সাজেদুল ইসলাম স্বাধীন। এসময় জেলা ও উপজেলা যুবলীগের সকল ইউনিটের নেতাকর্মীরা ছাড়াও আওয়ামীলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে মাইনুল হোসেন খান নিখিল গাইবান্ধা ৩ আসনের নির্বাচনী এলাকার এমপি মরহুম ইউনুস আলী সরকারের বাড়ীতে গিয়ে তার কবর জিয়ারত করেন এবং পরে উপজেলার বিভিন্ন এলাকায় এ্যাড. উমে কুলসুম স্মৃতির প্রতিক নৌকা মার্কার পক্ষে জনগণ হাতে লিফলেট বিতরণের মাধ্যমে ভোট প্রার্থনা করেন ।

মন্তব্য লিখুন

আরও খবর